বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৭:২৭ পূর্বাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

কাজী নজরুল ইসলাম রোড এলাকাবাসীর সাথে ডেইজী সারওয়ারের মতবিনিময় সভা

কাজী নজরুল ইসলাম রোড এলাকাবাসীর সাথে ডেইজী সারওয়ারের মতবিনিময় সভা
প্রিন্ট করুন
কাজী নজরুল ইসলাম রোড এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও সংরক্ষিত নারী আসনের ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলেয়া সারওয়ার (ডেইজী)।

সভায় অত্র এলাকার ফ্ল্যাট ও বাড়ির মালিক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উক্ত সভায় উপস্থিত হয়ে তাদের বিভিন্ন সমস্যার সমাধানের কথা তুলে ধরেন।

এ সময় প্যানেল মেয়র আলেয়া সারওয়ার (ডেইজী) বলেন আমি আপনাদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে আপনাদের সাথে নিয়ে তা সমাধান করতে চাই। উপরে আল্লাহ আর আপনারা পাশে থাকলে ইনশাআল্লাহ অসাধ্যকে সাধন করতে পারব।

তিনি ১৯ অক্টোবর ২০১৮ রোজ শুক্রবার বাদএশা রাজধানী মোহাম্মদপুর কাজী নজরুল ইসলাম রোডে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোহাম্মদপুর থানার জনপ্রিয় অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  সাইফুদ্দিন ভূইয়া রিপন, ধর্ম বিষরক সম্পাদক মাওলানা কাইয়ুম, মোহাম্মাদপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান রাসেল, ৩১ নং ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নাজমুল হক, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি ও সাবেক ভি.পি মোঃ ফজলুল কাদের ইকবাল, মসজিদ এ বায়তুল হারাম এর সাধারণ সম্পাদক আলহাজ্ব দেওয়ান আবদুল বারী, কাজী নজরুল ইসলাম রোড সমতা বাড়ি মালিক সমিতির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক মনিরুল হুদা বাবুল, অর্থ সম্পাদক সামছুল কাদের, প্রচার সম্পাদক মোঃ উমর আলী,ফরহাদ,খালেক, সুমন,জগলু,রনি,পাপ্পু,জনি,মানিক,রাজু,নাজমুল,বাবু,নাইছ।এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ