সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ০৬:২৩ পূর্বাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ‘থ্যাংকসগিভিং ডে’ উদযাপন

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ‘থ্যাংকসগিভিং ডে’ উদযাপন
প্রিন্ট করুন
যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের জন্য প্রতিষ্ঠান আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) উদ্যোগে ‘থ্যাংকসগিভিং ডে’ উদযাপন করেছেন নিউইয়র্কের গণমাধ্যমকর্মীরা। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে দিনটি উপলক্ষে নানা আয়োজন করেন ক্লাবের সদস্যরা। সঙ্গে ছিলেন পরিবারের সদস্যরাও।

এবিপিসি’র সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের বিশেষ সংবাদদাতা শহীদুল ইসলামের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার।

অনুষ্ঠানে অতিথি ছিলেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা। তিনি বলেন, সম্প্রীতির বন্ধনে দেশ ও প্রবাসের সামগ্রিক কল্যাণে নিরন্তর কর্মরত গণমাধ্যমকর্মীদের এ অনুষ্ঠানের গুরুত্ব অপরিসীম। নিজেরাও সম্প্রীতির বন্ধনের জয়গান গাইলেন এবং এটি কমিউনিটির জন্য অহংকারের বিষয়।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের প্রথম সচিব (প্রেস) নূরএলাহি মিনা, একাত্তরের কণ্ঠযোদ্ধা শহীদ হাসান এবং সেক্টর কমান্ডারস ফোরাম যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রেজাউল বারী।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের (জেবিবিএ) সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান কামরুল, পরিচালক হারুন ভূইয়া, উপদেষ্টা আনোয়ার জাহিদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরল আমিন বাবু, মূলধারার রাজনীতিক ও সংগঠক ফাহাদ সোলায়মান, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক নেতা মো. আবুল কাশেম, কণ্ঠশিল্পী শাহ মাহবুব, কমিউনিটি নেতা শাহীন খান, ব্যবসায়ী শ্যামল চন্দ্র নাথ, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও ভয়েস অব আমেরিকার বাংলা বিভাগের নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরণ, নির্বাচন কমিশনার ও চ্যানেল আইয়ের যুক্তরাষ্ট্র প্রতিনিধি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, ক্লাবের সহ-সভাপতি ও বাংলা টিভির মহাপরিচালক মীর ই. ওয়াজিদ শিবলী, যুগ্ম সম্পাদক ও বাংলা টিভির বিশেষ সংবাদদাতা রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আবুল কাশেম, নির্বাহী সদস্য এটিএন বাংলা ইউএসএ’র বার্তা সম্পাদক কানু দত্ত, বাংলা ভিশনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি আজিমউদ্দিন অভি, সদস্য ‘নারী’ পত্রিকার সম্পাদক পপি চৌধুরী, ইসলামিক টিভির মহাপরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ, ‘নারী’ ম্যাগাজিনের প্রকাশক তপন চৌধুরী, বাংলা টিভির বিশেষ প্রতিনিধি সাজ্জাদ হোসাইন, নোঙর টিভির সিইও জাহেদ শরীফ, বাংলা টিভির চিফ ক্যামেরাপারসন আমজাদ হোসেন, মিম টিভির প্রধান সুজন আহমেদ, কলামিস্ট ও প্রতিষ্ঠাতা সদস্য জামান তপন, ঠিকানার বার্তা সম্পাদক ও বার্তা সংস্থা এনা’র সম্পাদক মিজানুর রহমান এবং অনলাইন নিউজ রূপসী বাংলার সম্পাদক শাহ জে. চৌধুরী।

উল্লেখ্য, প্রতি বছরের নভেম্বর মাসের ৪র্থ বৃহস্পতিবারে যুক্তরাষ্ট্রে থ্যাংকস গিভিং ডে উদযাপন করা হয়। ঐতিহাসিকভাবে থ্যাংকস গিভিং ডে ধর্মীয় ও সাংস্কৃতিক একটি অনুষ্ঠান।

দিনটি উদযাপনের মূল উদ্দেশ্য পরিবার, প্রতিবেশী ও বন্ধুবান্ধবসহ সবাই এক হয়ে সবার জীবনের প্রতিটি সাফল্যের জন্য দেশ ও জাতির সাফল্যের জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ