রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ১১:১৭ পূর্বাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জর্জের মতবিনিময়

কুমারখালী (কুষ্টিয়া)

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জর্জের মতবিনিময়
প্রিন্ট করুন

কুমারখালীতে পূজা উদযাCreative Lettering Design For Hindu festival of Happy Maha Shivaratri.পন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন কুষ্টিয়া-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বৃহস্পতিবার দুপুরে কুমারখালী পাবলিক লাইব্রেরির হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ এই মতবিনিময় সভার আয়োজন করে।

পরিষদের সভাপতি নব কুমার দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুণ, কুষ্টিয়া-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেন, পূজা উদযাপন পরিষদ কুমারখালী শাখার সভাপতি দেব দুলাল বিশ্বাস, জাসদ নেতা ও মুক্তিযোদ্ধা এ,টি, এম আবুল মনছুর মজনু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শংকর মজুমদার, জাসদ নেতা ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের কুষ্টিয়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়দেব কুমার বিশ্বাস।

মতবিনিময়কালে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতারা বলেছেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের সেই ভয়াবহ দিনগুলোর কথা স্মরণ করতে চাইনা। সেই সময়ে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের সদস্যদের দিনাতিপাত করতে হয়েছে চরম আতঙ্কে। তাই আমরা আর ভয়ঙ্কর অতীতে ফিরে যেতে চাইনা। এজন্য আমরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও নৌকার পক্ষেই থাকবো।

পূজা উদযাপন পরিষদের সভাপতি ও হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা নব কুমার দত্ত বলেন, শেখ হাসিনার সরকারের বিগত দশ বছরে অনেক শান্তি ও স্বস্তিতে আছি। কোন প্রকার চাঁদাবাজ ও সন্ত্রাসীদের তৎপরতা নেই। সর্বস্তরের মানুষের সঙ্গে মিলেমিশে আছি। তাই আমরা খোকসা- কুমারখালীর হিন্দু সম্প্রদায়ের মানুষ ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করছি।

এ সময় আব্দুল মান্নান খান হিন্দু সম্প্রদায়ের সদস্যদের উদ্দেশ্যে বলেন, এই দেশে হিন্দু-মুসলমান, বৌদ্ধ-খ্রিস্টান সকলের অধিকার সমান। তাই নিজেদেরকে অসহায় কিংবা দুর্বল ভাবার কোন কারণ নেই। আপনাদের যেকোন সমস্যায় সব সময় পাশে থাকবো।

আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, আপনারা নৌকার পক্ষেই থাকুন, আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই। নির্ভয়ে নৌকায় ভোট দিবেন, আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ