বুধবার, ২৬ Jun ২০১৯, ০৬:০৪ অপরাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অপরাধ
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষে নিহত ২

আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষে নিহত ২
প্রিন্ট করুন
জয়পুরহাটের কালাইয়ে উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় জড়িয়েছে আওয়ামী লীগের দুটি পক্ষ। এতে দুজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালাই পুনট বাজারের মোন্নাপাড়া গ্রামের আফতাব হোসেন ও মাহিস্যপাড়ার চারু মহন্তের ছেলে রতন মহন্ত। আহতরা হলেন-উপজেলার পুনট গ্রামের রানা, মুছা, বায়জিদ সোবাহান, মহসিন, নাসির।

প্রত্যক্ষদর্শী ও কালাই থানা সূত্রে জানা গেছে, গত ১০ মার্চ অনুষ্ঠিত হয়ে যাওয়া কালাই উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিনফুজুর রহমান মিলন জয়ী হলেও দলটির নারী ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হেরে যায়। এ নিয়ে শনিবার সন্ধ্যায় তর্কাতর্কির এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যানের এক সমর্থককে মারধর করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রত্না রশীদকে সমর্থন করা উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী।

এর জের ধরে রাত আটটার দিকে মোসলিমগঞ্জ বাজারে উভয়পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে চেয়ারম্যানের সাত সমর্থক আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আফতাব নামে একজন মারা যান। আর ভোর চারটার দিকে মারা যান রতন।

আহত পাঁচজনের চিকিৎসা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চললেও অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, মোসলেমগঞ্জ বাজারে দুপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এজন্য পুলিশ ১১৩ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ

shares