শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৭ পূর্বাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অপরাধ
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

উম্মে সালমা তানজিয়াকে শিক্ষা মন্ত্রণালয়ে বদলী

উম্মে সালমা তানজিয়াকে শিক্ষা মন্ত্রণালয়ে বদলী

ফরিদপুরের ডিসি উম্মে সালমা তানজিয়াকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব, শিক্ষা মন্ত্রণালয়ে বদলী করা হয়েছে। মঙ্গলবার এ নিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এর আগে উম্মে সালমা দেশ সেরা জেলা প্রশাসক নির্বাচিত হয়েছিলেন।

এছাড়া দেশের ১৯টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এর মধ্যে ১৩ জন উপসচিব নতুন করে ডিসি হয়েছেন। বাকি ৬টি জেলায় বিদ্যমান ডিসিদের মধ্যে থেকে রদবদল করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এস এম তরিকুল ইসলামকে গাজীপুর, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক অতুল সরকারকে ফরিদপুর, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি উপসচিব শাহিদা সুলতানাকে গোপালগঞ্জ ও দুর্নীতি দমন কমিশন চেয়ারম্যানের একান্ত সচিব মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদারকে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব মো. মামুনুর রশিদকে বাগেরহাট, মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপসচিব ফারুক আহমেদকে সিরাজগঞ্জ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দিলসাদ বেগমকে রাজবাড়ী, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. জোহর আলীকে ঝালকাঠি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. হারুন-অর-রশিদকে নওগাঁ এবং সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু জাফরকে লালমনিরহাটের জেলা প্রশাসক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ ছাড়া ভূমিমন্ত্রীর একান্ত সচিব মো. হাফিজুর রহমান চৌধুরীকে নীলফামারী, সমাজকল্যাণমন্ত্রীর একান্ত সচিব মো. আসিফ আহসানকে রংপুর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক মোস্তাইন বিল্লাহকে বরগুনা জেলা প্রশাসক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বরগুনার ডিসি কবির মাহমুদকে পাবনায়, নওগাঁর ডিসি মো. মিজানুর রহমানকে ময়মনসিংহে, পাবনার ডিসি মো. জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জে, ঝালকাঠির ডিসি মো. হামিদুল হককে রাজশাহীতে, লালমনিরহাটের ডিসি মোহাম্মদ শফিউল আরিফকে যশোরে এবং নীলফামারীর ডিসি নাজিয়া নাসরিনকে মৌলভীবাজারে বদলি করা হয়েছে।

নারায়ণগঞ্জের ডিসি রাব্বি মিয়াকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব, মুন্সীগঞ্জের ডিসি শায়লা ফারজানাকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব, ফরিদপুরের ডিসি উম্মে সালমা তানজিয়াকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব এবং গোপালগঞ্জের ডিসি মো. মোখলেছুর রহমান সরকারকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব করা হয়েছে।

সিরাজগঞ্জের ডিসি কামরুন নাহার সিদ্দিকাকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব, বাগেরহাট ডিসি তপন কুমার বিশ্বাসকে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব, মৌলভীবাজারের ডিসি মো. তোফায়েল আহমেদকে জননিরাপত্তা বিভাগের উপসচিব, রাজশাহীর ডিসি এস এম আব্দুল কাদেরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব, রংপুরের ডিসি এনামুল হাবিবকে জননিরাপত্তা বিভাগের উপসচিব এবং রাজবাড়ীর ডিসি মো. শওকত আলীকে সুরক্ষা সেবা বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া যশোরের ডিসি মো. আব্দুল আওয়াল, ময়মনসিংহের ডিসি সুভাষ চন্দ্র বিশ্বাস ও গাজীপুরের ডিসি দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর বিসিএস প্রশাসন একাডেমির পরিচালকের দায়িত্ব পেয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ

shares