সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:১৫ পূর্বাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অপরাধ
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

সীলগালা কারখানায় ৮ কোটি টাকার সিগারেট জব্দ, আটক ১০

সীলগালা কারখানায় ৮ কোটি টাকার সিগারেট জব্দ, আটক ১০

নাটোরের বড়াইগ্রামে প্রশাসন কর্তৃক সীলগালা করা একটি সিগারেট কারখানায় অভিযান চালিয়ে প্রায় ৮ কোটি টাকার মালামাল জব্দসহ ১০ জনকে আটক করেছে ঢাকার সিআইডি পুলিশ। উপজেলার নগর ইউনিয়নের কয়েন গ্রামের কোরবান আলীর ভাড়াটিয়া সামির টোবাকো কারখানা থেকে এসব মালামালসহ তাদের আটক করা হয়।

শনিবার রাত ১২টা থেকে রোববার ভোর ৫টা পর্যন্ত ঢাকার সিআইডির স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার রাজিব ফারহান এর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

অভিযানে আটককৃতরা হলেন, যশোরে কোতোয়ালী থানার মজিবুর বিশ্বাসের ছেলে আবু সাঈদ (৪২), রাজশাহীর শাহমখদুম থানার ডাঙ্গিপাড়া এলাকার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুর জব্বার(৩৩), নওদাপাড়ার মৃত মনসুর আলীর ছেলে শওকত আলী (৩০), একই এলাকার কায়েমুদ্দিনের ছেলে হাসান আলী (৩৩), লালমনিরহাট সদরের আব্দুর রহিমের ছেলে জাকারিয়া (৫২), রংপুরের মিঠাপুকুর শঠিবাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে আনোয়ার হোসেন (৪৭), আসুধাপের আফজাল হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩০), গাইবান্ধা সদরের গোয়াল রোডের আব্দুল কুদ্দুসের ছেলে বকুল হোসেন (৩৫), মহিছ উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম (৩৭) এবং ঢাকার আশুলিয়া থানার দোসাইদ এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে মহসিন আলী (৩৫)।

পুলিশ ও সিআইড জানায়, কর ফাঁকির অভিযোগে প্রায় ছয় মাস আগে এ কারখানাটি সিলগালা করে জেলার কাস্টম বিভাগ। সিলগালাকৃত কারখানায় পিছনের দেয়াল ভেঙে দরজা কেটে ভিতরে ঢুকে তারা পুনরায় এই কারখানায় নকল সিগারেট তৈরি করে আসছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার সিআইডির একটি দল শনিবার রাত ১২টা থেকে রোববার ভোর ৫টা পর্যন্ত এ অভিযান চালায়। অভিযানে সিগারেট তৈরির সরঞ্জামাদিসহ ১৮ কার্টুন নকল গোল্ডলিফ, ৮ কার্টুন স্টার সিগারেট, ৪ কার্টুন সাদা সিগারেট, ২০ লাখ নকল ব্যান্ড রোল ও এক মণ তামাক সহ প্রায় ৮ কোটি টাকার মালামাল জব্দ করা হয়।

বড়াইগ্রাম থানার ভার-প্রাপ্তকর্মকর্তা (ওসি) দিলিপ দাস বাংলাদেশ জার্নালকে জানান, জব্দকৃত মালামাল সিআইডি’র স্পেশাল ব্রাঞ্চ, ঢাকাতে নেয়া হয়েছে। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় রোববার সিআইডি বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ

shares