যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি-জামায়াত দেশ ও জাতির শক্র। তারা দেশের মানুষের ভালো চায় না। শুধু সরকারের সমালোচনা নিয়ে ব্যস্ত থাকে। আমরা শেখ হাসিনার কর্মী হিসেবে মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় ১২ নং ওয়ার্ড কাউন্সিলরের বাসভবন প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার মাধ্যমে বিএনপি-জামায়াত জোটকে দাঁতভাঙা জবাব দেবে জনগন।

মাইনুল হোসেন খান বলেন, ‘সততাই শক্তি, মানবতায় মুক্তি’ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তিকে বুকে ধারণ করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে। সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান, আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে।

নিখিল বলেন, প্রধানমন্ত্রী সবসময় সমাজের অস্বচ্ছল মানুষদের খোঁজ রাখেন। সাধারণ জনগনের কথা ভাবেন। বিএনপি-জামায়ত কখনোই সাধারণ মানুষের কথা ভাবেনা।

এ সময় তিনি এলাকাবাসী উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজি কর্মকাণ্ড নির্মূল করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ সময় রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল উদ্যোগে ঢাকা-১৪ আসনের অন্তর্গত ১২ নং ওয়ার্ডের শীতার্ত ৭০০ জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মিরপুর থানার ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্হানীয় কাউন্সিলর মোঃ মুরাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক শিরিন রুখসান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আহসানুল আমিন সিকদার স্বপন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x