কাজী মোঃআশিকুর রহমান আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়ায় ২০১ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। একই সঙ্গে তাদের কাছ থেকে দু’টি মোটরসাইকেল ও তিনটি মোবাইল সেট জব্দ করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগে, বুধবার রাত সোয়া ৮টারদিকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় পল্লী ফুড ভিলেজের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-রাজবাড়ী জেলার কালুখালি থানার মদাপুর এলাকার মকবুল হোসেনের ছেলে জামাল হোসেন (৩৩), ঢাকা জেলার আশুলিয়া থানার গোমাইল এলাকার শফিজ উদ্দিনের ছেলে মো. আতিকুর রহমান (২৮), জামালপুর জেলার মেলান্দহ থানার দিলালেরপাড়া এলাকার আব্দুল মোতাহারের ছেলে আমান উল্লাহ কবির লালন (৩২) এবং রাজশাহী জেলার রাজশাহী থানার নামা ভদ্রাজামালপুল এলাকার আবু সাইদের ছেলে শাহাদাৎ হোসেন (৩৮)। তারা দীর্ঘদিন ধরে আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়াবাড়ীতে বসবাস করে ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছিলো।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেয়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, বুধবার রাতে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় পল্লী ফুড ভিলেজের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চার ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করি। পরে তাদের দেহ তল্লাশি করে ২০১ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত দু’টি মোটরসাইকেল ও তিনটি মোবাইল সেট জব্দ করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আশুলিয়া থানায় একটি মামলা করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

x