কাজী মোঃআশিকুর রহমান
আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়ায় টাকা ধার না দেওয়ায় রোজেল (৪০) নামের এক দিনমজুরকে মারধর করার অভিযোগ উঠেছে সজিব (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। থামাতে গিয়ে মারধরের শিকার হয়েছেন ওই দিনমজুরের স্ত্রী জোসনা বেগম ও তার ৪ বছরের শিশু সন্তান। এ ঘটনায় জোসনা বেগম আশুলিয়া থানায় একটি জিডি (নং-৬৫০) করেছেন।

সোমবার রাতে আশুলিয়া থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এরআগে গত ৫ মার্চ রাতে বাসা থেকে ডেকে নিয়ে ওই দিনমজুর ও তার স্ত্রীকে মারধর করা হয়।

আহত দিনমজুর রোজেল মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হাসেরগাওঁ গ্রামের মৃত কুতুব আলীর ছেলে। সে স্ত্রী সন্তান নিয়ে আশুলিয়ার টেঙ্গুরী পুকুরপাড় এলাকায় ভাড়া বাসায় থেকে দিনমজুরের কাজ করেন।

আহতের স্ত্রী জোসনা বেগম জানান, বেশ কিছুদিন ধরে টেঙ্গুরী পুকুড়পাড় এলাকার মৃত. হাফিজ উদ্দিনের ছেলে সজিব তার স্বামীর নিকট পাঁচ হাজার টাকা ধার চান। কিন্তু তাকে টাকা ধার দিতে পারবে না জানালে স্বামী রোজেলকে ধরে নিয়ে যায় সজিব। পরে তার বাড়ির সামনে নিয়ে বেধরক মারধর করে। পরে তারা স্বামী-স্ত্রী দু’জনেই ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় তিনি তার স্বামী ও সন্তানের জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published.

x