বিশ্ববিদ্যালয় প্রতিবেদক-রুমি নোমান

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। খালেদা জিয়া হল প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়। আগামী ১ বছরের জন্য সংঠনটির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হায়াতে জান্নাত ও সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ফাতিমাতুজ্জোহরা ইরানীকে মনোনীত করা হয়েছে।

১২ সদস্যের কমিটির অন্যরা হলেন সহ সভাপতি মারিয়া জামান এশা, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ইসবা বিথী ও কোষাধ্যক্ষ শেখ ফারহা শারমীন বিন্দু। দপ্তর সম্পাদক শাম্মী আক্তার জামিয়াহ্, প্রচার সম্পাদক খাদিজা আক্তার লতা, সাংস্কৃতিক সম্পাদক মানসী রায় ও পাঠাগার সম্পাদক তাজমিন রহমান। প্রকাশনা সম্পাদক সিদরাতুল মুনতাহা, সাহিত্য সম্পাদক আফরোজা খাতুন স্মৃতি, বিতর্ক বিষয়ক সম্পাদক সাদিয়া মুবাশশিরা।

এ বিষয়ে খালেদা জিয়া হল প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী জানান, বিতর্ক মানেই একটি শৈল্পিক বুদ্ধিবৃত্তিক চর্চা। আগামী দিনে হল থেকে আরো ভালো ভালো বিতার্কিক তৈরীর উদ্দেশ্যে নতুন কমিটি কাজ করবে এই প্রত্যাশা রইলো।

Leave a Reply

Your email address will not be published.

x