হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধি: বরগুনা সদর উপজেলায় উপ-নির্বাচন ৪ নং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সকলের প্রিয় মানুষটি মোঃ সফিকুল ইসলাম তুরান।

সাবেক ইউপি সদস্য ছিলেন ও সাবেক প্যানেল চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন, এবং সাধারণ মানুষের কাছে জানতে চাইলে তারা বলেন “একজন মানুষ জনপ্রিয় হতে চাইলে সাধারন মানুষের জন্য কাজ করতে হয়” তারই ধারাবাহিকতা এই সাবেক ইউপি সদস্য মোঃ সফিকুল ইসলাম তুরান এর মধ্যে রয়েছে।
বিশেষ করে এই অসহায় গরীব মানুষের জন্য কাজ করতে তুরান সাবেক ইউপি সদস্য।

এ বিষয়ে এলাকার সাধারণ মানুষ বললেন এম এ পাস করেছে অতএব একজন শিক্ষক তার একটি প্রমাণ করে যে কোন কিছু এলাকায় সাধারণ মানুষের জন্য কাজ করতে হলে অবশ্যই সঠিকভাবে এলাকার লোকজনের জমিজমার কাগজ পত্র বুঝতে হয়ে না হলে কি করবে একজন ইউনিয়নের ইউপি সদস্য হয়ে। এটাই স্বাভাবিক তবে তার জন্য অপেক্ষা করতে হবে আমাদের আজকের এই সাবেক ইউপি সদস্য মোঃ সফিকুল ইসলাম তুরান একজন আওয়ামী লীগের সদস্য হিসেবে নির্বাচিত হলে অবশ্যই সঠিকভাবে গরিব মানুষের জন্য কিছু করতে পারবে।

বিশেষ করে যখন সাবেক ইউপি সদস্য ছিলেন মোঃ সফিকুল ইসলাম তুরান তখন এই ১ নং ওয়ার্ডের সকল মানুষের ট্যাক্স মৌকুফ করে দিয়েছিল তাই এলাকার লোকজন আল্লাহর রহমতে বিজয় নিশ্চিত করবে বলে আশা প্রকাশ করেন।

এ বিষয়ে সাবেক সফল ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম তুরান বলেন আমার ১ নং ওয়ার্ডের সকল মানুষ আমার পক্ষে ছিলেন এবং থাকবে এটাই আমার আশা ও ১৫ জুন ২০২২ ইং, রোজঃ বুধবার সকলে আমার জন্য দোয়া ও তাদের মূল্যমান ভোট আমার টিউবওয়েল মার্কয় দিয়ে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ এটাই আমার আল্লাহর কাছে প্রার্থনা ও আমার ১ নং ওয়ার্ডের সকলের প্রতি আহ্বান।

Leave a Reply

Your email address will not be published.

x