সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী লীগের নতুন কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম-১৫ ( সাতকানিয়া-লোহাগাড়া) আসন থেকে এ দুই উপজেলার তিন আওয়ামীলীগ নেতা স্থান পেয়েছেন। এদের মধ্যে দুজন স্বপদে বহাল থাকলেও একজনের পদোন্নতি হওয়ায় খুশি দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ। অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক পদে ওয়াশিকা আয়শা খান এমপি ও দপ্তর সম্পাদক পদে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বপদে বহাল রয়েছেন। এ তিনজনের মধ্যে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদ থেকে পদোন্নতি পেয়ে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকের পদ পান আমিনুল ইসলাম আমিন। এদের তিনজনের মধ্যে লোহাগাড়ার চুনতিতে ওয়াসিকা আয়শা খানের শ্বশুরবাড়ি ও একই উপজেলার বড়হাতিয়া গ্রামে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পৈত্রিক নিবাস। এদিকে আমিনুল ইসলামের বাড়ি সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা বাহাদিরপাড়া এলাকায়।
এ ব্যাপারে সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মাস্টার আবু তাহের বলেন, আমাদের সংসদীয় এলাকা থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে তিন ব্যক্তি স্থান পাওয়া আমাদের জন্য গৌরবের। আশা করি আগামীতে তৃণমূলকে মূল্যায়ন করে দলকে এগিয়ে নিতে তারা কাজ করবেন।
সাতকানিয়া এলাকার স্কুল শিক্ষক আব্দুল হান্নান বলেন, শুনেছি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে আমাদের সংসদীয় এলাকার তিনজন পদ পেয়েছেন। তাই আমি বেজায় খুশি।

One thought on “একই এলাকা থেকে ৩জন আ.লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় খুশি নেতা-কর্মী ও সাধারণ মানুষ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x