মুরাদ মিয়া,সুনামগঞ্জ:

ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল ইউরোপ লি: (এনটিভি)’র সুনামগঞ্জ জেলার ‘জামালগঞ্জ উপজেলা প্রতিনিধি’ নিয়োগ পেয়েছেন জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ। এনটিভি ইউরোপ হেডঅফ নিউজ সামিউল ইসলাম চয়ন (চয়ন সামি) স্বাক্ষরিত এনটিভি ইউরোপ’র অফিসিয়াল প্যাডে গত ২১ জানুয়ারী ২০২৩ খ্রী: তারিখে নিয়োগপত্রটি অনুমোদন হয়ে ওই দিনই এনটিভির ইউরোপ কার্যালয় থেকে নিয়োগ পত্রটি তৌহিদ চৌধুরী প্রদীপ’র ইমেইলে এসে পৌঁছে।
তৌহিদ চৌধুরী প্রদীপ বিগত ৯ মার্চ ২০০০ খ্রী: তারিখে সাপ্তাহিক ভাটি বাংলা পত্রিকার মাধ্যমে সংবাদপত্রে তার লেখালেখির হাতে খড়ি। পরবর্তীতে তিনি জাতীয় দৈনিক দিনকাল, মানবজমিন, দৈনিক নয়া দিগন্ত, দি বাংলাদেশ টুডে, সিলেটের আঞ্চলিক দৈনিক জালালাবাদ, লন্ডন-বাংলার যৌথ প্রকাশনা মাসিক দর্পণ, সাপ্তাহিক সুনামকণ্ঠ, দৈনিক হাওরাঞ্চলের কথা, দৈনিক আজকের সুনামগঞ্জ, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন, দৈনিক হিজলকরচ পত্রিকার সুনামগঞ্জ ও জামালগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করে যাচ্ছেন। বিগত প্রায় ২৩ বছর ধরে তিনি হাওরাঞ্চলের মানুষের কল্যানে, হাওরবাসীর প্রত্যাশা আর জীবন কথা নিয়ে বিভিন্ন সংবাদপত্রে তুলে ধরে প্রতিনিধিত্ব করে আসছেন। তিনি ভাটি এলাকার মানুষের সমৃদ্ধি ও ভাগ্য উন্নয়নের জন্য উন্নয়নশীল চিন্তা ও কর্মে নিজেকে সম্পৃক্ত রেখে কাজ করার চেষ্টা করে যাচ্ছেন।
জামালগঞ্জ প্রতিনিধি নিয়োগ পাওয়ায় তিনি
কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন ও হেডঅফ নিউজ সামিউল ইসলাম চয়ন(চয়ন সামি) প্রতি।
সংবাদ সংক্রান্ত ও বিজ্ঞাপন বিষয়ে তার ব্যক্তিগত মুঠোফোন (০১৭১৮-২৮৪০৯৭) নাম্বারে যোগাযোগের জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x