Thursday , 25 April 2024
শিরোনাম

এবার নিপুণের স্ক্রিনশট ফাঁস করলেন পীরজাদা হারুন

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সাম্পাদক পদ জায়েদ নাকি নিপুণ বসবেন তা নিয়ে এখনো সিদ্ধান্ত আসেনি। আদালতের রায়ের অপেক্ষায় শিল্পীরা। এরই মধ্যে ফেসবুকে অভিনেত্রী নিপুণের নামে একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) মধ্য রাতে পীরজাদা শহীদুল হারুন নামের একটি ফেসবুক আইডি থেকে একটি স্ক্রিনশট পোস্ট করা হয়। এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন হারুন।

ফেসবুুুুকে নিপুণের এসএমএসের একটি স্ক্রিনশট পোস্ট করে তাতে লেখা হয়েছে, ‘যেহেতু নিপুণ সংবাদ সম্মেলন করে বলেছেন যে, আমাকে তিনি বাতিল ভোটগুলো কাউন্ট করার জন্যে কোন এসএমএস দেননি, তাই ‘‘সাক্ষ্য আইন ১৮৭২” অনুযায়ী ওটার প্রমাণ দেয়া আমার জন্যে “ফরজ” হয়ে দাঁড়িয়েছে- তা না দিলে সেটা আমার বিরুদ্ধে অপরাধ বলে গন্য হবে। ডিএ তায়েব ওই সংবাদ সম্মেলনেই বলেছিলো প্রমাণ থাকলে দেখান- আমি সে কারণেই দেখালাম।

(গোপনীয়তার জন্যে তার মোবাইল নম্বার দেয়া হলো না, তবে যদি এটার প্রতিবাদ করা হয়, তাহলে মোবাইল নাম্বারযুক্ত এসএমএস প্রমাণ হিসেবে দেয়া হবে।)’

গত ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রথমে জায়েদ খানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। পরে নিপুণ আপিল করলে জায়েদ খানের প্রার্থীতা বাতিল করে নিপুণকে বিজয়ী ঘোষণা করা হয়। বিষয়টি পরে হাইকোর্ট পর্যন্ত গড়িয়েছে। বিষয়টি নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত আগামী ২২ জানুয়ারি আসতে পারে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x