নারায়ণগঞ্জের পর এবার কুমিল্লায় জন্ম নেওয়া দুই যমজ কন্যাশিশুর নাম রাখা হয়েছে পদ্মা ও সেতু। মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় জেলার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের জন্ম হয়। দুই নবজাতকের নাম পদ্মা ও সেতু রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল।

মঙ্গলবার বেলা ৩টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হাসান সোহেল বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার শশইয়া এলাকার সোহাগ মিয়ার স্ত্রী ঝুমুর আক্তার (২০) যমজ কন্যাশিশুর জন্ম দেন।

তিনি আরও বলেন, মঙ্গলবার সকাল ১০টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নরমাল ডেলিভারিতে ওই দুই শিশুর জন্ম হয়। তাদের নাম রাখা হয় পদ্মা ও সেতু। নবজাতক ও তাদের মা সুস্থ আছেন।

নবজাতকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় উল্লেখ করে তিনি আরও বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে নবজাতককে উপহারসামগ্রী দেওয়া হয়। তাদের চিকিৎসাসেবায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সব সময় অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া বিনামূল্যে তাদের সব ধরনের সেবা দেওয়া হবে।

এর আগে ১৭ জুন সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জে যুবলীগ কর্মী অপু-অ্যানি দম্পতির ঘরে একসঙ্গে জন্ম নেয় তিন নবজাতক। পরে তাদের নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু। এ বিষয়ে খবর প্রচারিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শুভেচ্ছা উপহার পাঠান। উপহারস্বরূপ পাঠিয়েছেন এক ভরি ওজনের তিনটি চেইন, ফলমূল ও ফুল।

Leave a Reply

Your email address will not be published.

x