স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট তেমন ক্ষতিকারক নয়। কিন্তু এটি ছড়ায় বেশি। করোনা ভাইরাস নিয়ে ভয়ের কিছু নেই। তবে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা সব হাসপাতাল প্রস্তুত রেখেছি। জনগণকেও মাস্ক ব্যবহার করতে হবে। নিয়মিত হাত ধুতে হবে। ভিড় এড়িয়ে চলতে হবে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধার পরে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে বিজয় মেলার উদ্বোধন করে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, চায়না থেকে আসা কিছু লোকের দেহে আমরা করোনার উপসর্গ পেয়েছি, তাদের আইসোলেশনে রাখা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা করে দ্রুতই তারা কী ধরনের ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছেন তা বের করা হবে। বিদেশ থেকেই যারা দেশে আসবেন তাদের এয়ারপোট, ল্যান্ডপোর্ট এবং সি-পোর্টে এন্টিজেন পরীক্ষা করা হবে। পরে দেশের সকল মানুষকে ভ্যাকসিন নেওয়া এবং মাস্ক পরার পারমর্শ দেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন, বিজয় মেলার আহ্বায়ক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ মুক্তিযোদ্ধা ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x