মোঃ মমিন হোসেন, স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদ-প্রার্থী মাহমুদুল হাসান দিপুলের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ সাত বছর পর আগামী ১৫ জুন বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

রোববার (১২ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার বাগুটিয়া বাজার থেকে এ শোভাযাত্রায় দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে প্রদক্ষিন করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, কালিহাতী উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান তুহিন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের এবং সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলন উদ্বোধন করবেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এ ছাড়াও শিক্ষামন্ত্রী দীপু মনিসহ অনুষ্ঠিত বেশ কয়েকজন কেন্দ্রীয় ও জেলা নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে। এই সম্মেলনকে কেন্দ্র করে কালিহাতী উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে এবং বাজার-বাসস্ট্যান্ড ও চায়ের স্টলে এমনকি পাড়ার মোড়ে মোড়েও চলছে নানা ধরনের গুঞ্জন, জল্পনা-কল্পনা এবং বিভিন্ন পদ-পদবী প্রার্থীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে নেতাকর্মীদের দৃষ্টি আকর্ষণ করছে।

আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনে মাহমুদুল হাসান দিপুল সাধারণ সম্পাদক পদে নেতাকর্মীদের মাঝে বেশ জাগরণ সৃষ্টি করেছে। তিনি বর্তমান উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব সফলতার সাথে পালন করছেন। মাহমুদুল হাসান দিপুল বলেন, আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী

Leave a Reply

Your email address will not be published.

x