বাংলাদেশ আওয়ামী লীগ এবার নতুন নেতৃত্তের খোঁজে। সেই চিন্তা ধারা নিয়ে এগিয়ে যাচ্ছে কুমিল্লা আওয়ামী লীগের বর্তমান তরুণ প্রজন্মের আদর্শবান নেতা বাংলাদেশ আওয়ামী লীগ শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য এম তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম।
তিনি বিশ্বাস করেন, বঙ্গবন্ধুর আদর্শ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কুমিল্লা চৌদ্দগ্রামে নতুন নেতৃত্বে খুবই প্রয়োজন। এই নেতৃত্বে চিন্তা চেতনাকে সামনে রেখে তিনি কুমিল্লা চৌদ্দগ্রামে যুগযুগ ধরে কাজ করে যাচ্ছে ।
এম তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিমের সাথে কথা বললে তিনি বলেন , আমি বাংলাদেশ আওয়ামী লীগের প্রকৃত রাজনীতিতে বিশ্বাসী এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ ও লালন করে আমি এগিয়ে যাচ্ছি। জনগণের জন্য কাজ করে যাচ্ছি এবং যাবো ।
দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তারই অংশীদার হিসেবে আমি আশা করি কুমিল্লা চৌদ্দগ্রামের মানুষের পাশে আমি দাঁড়াতে পারবো । সেই সাথে কুমিল্লা চৌদ্দগ্রামে আমি সোনার মানুষ খুঁজে বেড়াচ্ছি যে মানুষগুলো জনগণের কথা ভাবে জনগণকে নিয়ে স্বপ্ন দেখে এবং জনগণকে নিয়ে কাজ করে যায়। আমি বিগত কয়েক বছর ধরে কুমিল্লা চৌদ্দগ্রামের হাজার হাজার সোনার মানুষ খুঁজে পেয়েছি । যারা কুমিল্লার জনসাধারকে নিয়ে ভাবে ।
No description available.
আমি আশা করি ,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমার ওপরে আস্থা রাখলে কুমিল্লা চৌদ্দগ্রামে প্রতিটি ঘরে ঘরে আধুনিকতার ছোঁয়া এবং সাধারণ জনতার পছন্দের নেতৃত্ব দেশরত্ন শেখ হাসিনার হাতে ফিরিয়ে দিতে পারবো । বাংলাদেশ আওয়ামী লীগ যেমন স্বাধীনতায় বিশ্বাসী সেইসাথে জনসেবাতে বিশ্বাসী। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ দেশরত্ন হাসিনার হাতকে শক্তিশালী করতে কুমিল্লা চৌদ্দগ্রামের জনসাধারণের পাশে দাঁড়াতে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব এবং মুজিবের আদর্শের আদর্শিক সোনার মানুষকে নিয়ে কুমিল্লা চৌদ্দগ্রামকে আধুনিকতার বসবাসযোগ্য একটি মডেল থানা হিসেবে প্রণীত করব। ইনশাআল্লাহ।
কুমিল্লা চৌদ্দগ্রামের সাধারণ জনতার সাথে বাংলা৫২ নিউজের কথা হলে তারা বললে, কুমিল্লা চৌদ্দগ্রামে এখন নতুন নেতৃত্বে খুবই প্রয়োজন।
কেননা কুমিল্লা চৌদ্দগ্রামের সাধারণ জনতা অনেক দিক থেকে অবহেলিত।
যার পেক্ষাপটে কুমিল্লা চৌদ্দগ্রামের নতুন নেতৃত্ব খুবই প্রয়োজন। সাধারণ জনতা এমন নেতৃত্ব চাই যিনি একজন আদর্শিক জনদরদি জনবান্ধব নেতা হবেন । সেই দিক থেকে জনতার খুব ধারপ্রান্তে পৌঁছে গেছেন এম তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম।
বর্তমানে তাঁর নেতৃত্বে কুমিল্লা চৌদ্দগ্রামের আওয়ামী লীগের একটি বৃহৎ অংশসহ জনসাধারণ একটি শক্ত অবস্থানে অবস্থান করছেন। যার পেক্ষাপটে কুমিল্লা চৌদ্দগ্রামের নতুন নেতৃত্ব আভাস পাওয়া যাচ্ছে।
No description available.

Leave a Reply

Your email address will not be published.

x