অদ্য ১০ মে ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ০০:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫১১ (পাঁচশত এগার) পুরিয়া হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মকবুল হোসেন (৪৫), ২। বাহার আহম্মেদ (৩৮) ও ৩। মোঃ মুন্না (৩৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১,০০০/- (এক হাজার) টাকা জব্দ করা হয়।

এছাড়া গত ০৯ মে ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া মুসলিম নগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৪৯৯ (চারশত নিরানব্বই) পুরিয়া হেরোইনসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ নয়ন (৫০), ২। চান মিয়া শেখ (৩৩), ৩। মোঃ সজল (২৭), ৪। মোঃ আবু হোসেন (২৮) ও ৫। শাহজামাল (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৫টি মোবাইল ফোন ও নগদ- ৫,৭০০/- (পাঁচ হাজার সাতশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x