হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার খোকসা উপজেলায় অনুষ্ঠিত হলো এসব মুক্তিযুদ্ধের গল্প শুনি ও কুইজ প্রতিযোগিতা। সোমবার দুপুরে উপজেলার ধোকরাকোল মাধ্যমিক বিদ্যালয়ের কুষ্টিয়া জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত ভারপ্রাপ্ত সিনিয়র তথ্য অফিসার শিল্পী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক ও মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান।
ধোকরাকোল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হোসেন এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন বঙ্গবন্ধু ও জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়ন করে প্রকৃত মুক্তিযোদ্ধার ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরাই আমাদের মূল উদ্দেশ্য।
বঙ্গবন্ধুর জন্ম ইতিহাস সাধারণ মানুষের মাঝে তুলে ধরে জাতি কলঙ্ক মুক্ত হওয়ার যে প্রত্যয় নিয়ে কাজ করছে বর্তমান সরকার তা বাস্তবায়ন করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
পরে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় কুইজে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনাদর্শ ও বঙ্গবন্ধুর অসমাপ্ত কাব্যগ্রন্থ বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে ধোকরাকোল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x