কুষ্টিয়া প্রতিনিধিঃ
বিএনপি-জামাত নৈরাজ্য করলে পদ্মা নদীতে নিক্ষেপ করা হবে। শান্তিপ্রিয় বাঙালির মাঝে বসবাস করে স্বাধীন বাংলাদেশের অক্সিজেন গ্রহণ করে কোন অবস্থায় কোন নৈরাজ্য গ্রহণ করবে না আওয়ামী লীগ। ঐক্যবদ্ধ উপজেলা আওয়ামী লীগের মধ্যে যারা নৈরাজ্য সৃষ্টি করছে তাদেরকে শেখ হাসিনার নৌকার ছায়া তলে ঐক্যবদ্ধ হউন।
বুধবার বিকেলে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত বিএনপি সরকার আমলে (২০০৫) সালের ১৭ আগস্ট জেএমবি’র সিরিজ বোমা হামলার প্রতিবাদে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আখতারের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক মুক্তিযোদ্ধা হাজী রবিউল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া বার কাউন্সিলের সভাপতি এডভোকেট নুরুল ইসলাম দুলাল, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এডভোকেট শেখ হাসান মেহেদী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সুমন, এডভোকেট আকমাল হোসেন দুলাল ও আক্তারুজ্জামান লালু।

২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী কতৃক সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে খোকসা উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন যুবলীগ-ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, তাঁতী লীগ সহ সর্বস্তরের সাধারণ জনগণের ধিক্কার প্রতিবাদ জানায়।

বক্তারা বিএনপি-জামাত জোট সরকারের আমলে ঘটে যাওয়া দেশব্যাপী একযোগে সিরিজ বোমা হামলার ধৃষ্টতার তিব্র প্রতিবাদ করেন।

উল্লেখ্য ২০০৫ সালের ১৭ আগস্ট নিষিদ্ধ ঘোষিত জঙ্গী কতৃক সারাদেশে বোমা হামলা চালিয়ে নারকীয় তান্ডব সৃষ্টি করে। ক্ষতবিক্ষত হয় বাংলার প্রতিটা মাঠ ঘাট প্রান্ত সেইসাথে আহত হয় শত শত নিরিহ বাংলার জনতা।

Leave a Reply

Your email address will not be published.

x