কুষ্টিয়া প্রতিনিধিঃ
সোমবার রাতে কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বর্ষা বাজারে আজাদের মুদির দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
খোকসা থানা ও স্থানীয় বাজার সূত্রে জানা গেছে সোমবার রাত বারোটার পরে মুদি দোকানদার আজাদ দোকান বন্ধ করে বাড়ি চলে যায় বাজার পাহারাদার থাকা শর্তও রাতের কোন এক অংশে মুদি দোকানদার আজাদের ঘরের গ্রীল কেটে প্রায় লক্ষাধিক টাকার মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে সকালেই বসেছে দোকানের সামনে দরবার।
মুদি দোকানদার আজাদুর রহমান বললেন, বাজারের নিয়মিত রাতে পাহারাদার রয়েছে। এত দোকান থাকতো আমার দোকানটায় চুরি করে নিয়ে গেছে লক্ষাধিক টাকার মালামাল। পূর্ব পরিকল্পনা মোতাবেক হচ্ছে কিনা সেটাই এখন বিবেচ্য বিষয়।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও কর্মসংস্থান না থাকায় স্থানীয় মানুষের মাঝে অভাবের কারণেই চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে দাবি করলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।
সামাজিক সর্তকতা ও সকলের সহযোগিতায় এ সকল কার্যক্রম নির্মূল করা সম্ভব বলেও তিনি মনে করেন।
শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বিশ্বাস বললেন, গত একসপ্তাহ শিমুলিয়া ইউনিয়নের চারটি ভাংচুরসহ এরকম দোকানপাট চুড়ি দিয়ে প্রায় ১০/১২ টা চুরির ঘটনা ঘটেছে। প্রতিকারের জন্য কমিউনিটি পুলিশিং কার্যক্রম আরো জোরালো করার জন্য জোর দাবি জানাচ্ছি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ জমা হয়নি বলেও ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x