কুষ্টিয়া প্রতিনিধিঃ
খোকসা উপজেলার বিলজানি বাজারে বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী ও কুরুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বিকেলে বিলজানি বাজারে এক বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় । শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আমিরুল ইসলামপর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন খোকসা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজবীর আহম্মেদ রাজা উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, মোঃ , খোকশা উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক
মুজাহিদুল ইসলাম বাবলু ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মোঃ সাহেব আলী, সাবেক চেয়ারম্যান শিমুলিয়া ইউনিয়ন মোঃ মজিদ খান, মোঃ জিল্লুর রহমান, সদস্য খোকশা উপজেলা আওয়ামীলীগ, জানিপুর ইউনিয়ন চেয়ারম্যান মজিবর রহমান, জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকীব খান টিপু, খোকসা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক, মোঃ আকমল হোসেন মন্ডল,সিনিয়র সহ-সভাপতি খোকসা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও চেয়ারম্যান আমবাড়ীয়া ইউনিয়ন পরিষদ, এ সময় বক্তারা বিএনপি জামায়াতের নৈরাজ্য ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে কটুক্তির তীব্র প্রতিবাদ করেন।

সমাবেশে বিএনপি জামায়াতের যে কোন নৈরাজ্য রুখে দেওয়ার ঘোষনা দেওয়া হয়। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের নেতৃত্বে অতীতের যেকোনো সময়ের থেকে বর্তমানে কুমারখালী-খোকসার আওয়ামী লীগ অনেক বেশি সুসংগঠিত আছে বলে জানান বক্তারা।

এছাড়াও সমাবেশে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শহিদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল বাশার সাইফুর রহমান জিকু আইন সম্পাদক হাসিবুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু অসীম কুমার দাস সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ উপজেলা,শহর ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

x