দীর্ঘ সাত বছর পর নতুন নেতৃত্ব পেল গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ। সম্মেলনের মধ্য দিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জিএম শাহাবুদ্দিন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

নতুন নেতৃত্ব পাওয়া সভাপতি মাহাবুব আলী খান গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের বিগত কমিটির সাধারণ সম্পাদক পদে ছিলেন। আর জিএম শাহাবুদ্দিন আজম জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথি শেখ ফজলুল করিম সেলিম জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে কাজী লিয়াকত আলী লেকু ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আবু সিদ্দিক সিকদার এবং গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো. গোলাম কবির ও সাধারণ সম্পাদক হিসেবে আলীমুজ্জামান বিটুর নাম ঘোষণা করেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ১১ই নভেম্বর। দীর্ঘ সাত বছর পর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x