Friday , 19 April 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়ায় অবৈধ গ‍্যাস সিলিন্ডার বিক্রয়কারী দোকান ও ব‍্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান- ৪৫০০০ টাকা জরিমানা আদায়

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন: চট্টগ্রামের সাতকানিয়ায় অবৈধ গ‍্যাস সিলিন্ডার বিক্রয়কারী দোকান ও ব‍্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে।এ সময় বিক্রয়কারী দোকান ও ব‍্যবসায়ীদের বিরুদ্ধে করা ৪টি মামলায় ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।আজ(৯ জুন) বৃহস্পতিবার দুপুরে ঘন্টাব্যাপী এ অভিযান পরিচালিত হয়।
উপজেলা প্রশাসনসুত্রে জানাযায়, উপজেলার পৌরসভা ও কেরাণীহাট বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী অবৈধ গ‍্যাস সিলিন্ডার বিক্রয়কারী দোকান ও ব‍্যবসায়ীদের বিরুদ্ধে ৪টি মামলায় ৪৫০০০টাকা জরিমানা আদায় করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মং চিংনু মারমা।
সাতকানিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি)মং চিংনু মারমা বলেন, আগামী ৭দিনের মধ্যে ট্রেড লাইসেন্স ও ফায়ার সার্ভিস লাইসেন্স নবায়ন/তৈরী করে রাখা এবং সব রকমের সিলিন্ডার দোকানের ভিতরে রাখতে বলা হয়েছে অন‍্যথায় গ‍্যাস সিলিন্ডার জব্দ করা হবে মর্মে বিক্রয়কারীদের সতর্ক করা হয়েছে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x