মোঃ জিলহাজ বাবু ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ যুব মহিলালীগের গৌরবের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষে বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও প্রয়াত জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ মিজানুর রহমানের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ। সভাপতিত্ব করেন যুব মহিলালীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা।

উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ দুররুল হোদা, যুব মহিলা লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শান্তনা
হক শান্তা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল,সাধারণ সম্পাদক মো:রোকনুজ্জামান সহ যুব মহিলালীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা।

শেষে প্রয়াত চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ মিজানুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে যুব মহিলালীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা ও যুব মহিলা লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তার নেতৃত্বে দলীয় কার্যালয় চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x