কুমিল্লা জেলা চৌদ্দগ্রাম উপজেলার আওয়ামী লীগের রাজনীতির নতুন দিগান্ত বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগার তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম  । যার বর্তমান রাজনীতির নতুন মন্ত্র  মানব সেবা ।  মানব সেবা রাজনীতির মাধ্যমে মানুষের মন জয় করতে চান এই  রাজনীতিবিদ ।  যার কার্যক্রম বিগত কয়েক বছর ধরে করে আসছে ।

তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম এর সাথে বাংলা৫২নিউজ এর কথা হলে তিনি বলেন , আমি সবসময় বিশ্বাস করেছি রাজনীতি ছাড়া দেশের উন্নয়ন জোরালোভাবে সম্ভব নয়। আর আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে চৌদ্দগ্রামে মানুষের  পাশে বাকি জীবন তাদের সুখ-দুঃখে  ভাগাভাগি করতে চায়  । আমি মনে করি চৌদ্দগ্রামের সাধারণ মানুষ অনেক দিক থেকে অবহেলিত । সোনার  বাংলা গঠনে সোনার মানুষ তৈরি করতে হবে । যেদিক থেকে  চৌদ্দগ্রামে  যোগ্যদের মূল্যায়ন করা হয় না । আমি বিগত কয়েক বছরে চৌদ্দগ্রামে  সোনার মানুষ গঠন করেছি । আমি তাদের নিয়েই চৌদ্দগ্রামের মানুষের সেবা করতে চায় ।

তিনি দেশের উন্নয়ন নিয়ে কথা বলে বলেন , এখন বঙ্গবন্ধু-কন্যা দেশরত্ন শেখ হাসিনা যে উন্নয়ন কাজ করছেন, তার সারথী হয়ে আমার চৌদ্দগ্রামের  জন্য কিছু করতে চাই। এটা যদি করতে না পারি, তাহলে আমার কাছে মনে হবে, আমার এলাকার প্রতি আমি মোটেও সুবিচার করছি না। বঞ্চিত করছি। আমি  সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে যতটুকু সামাজিক কাজ করেছি; আমার মনে হয়েছে, সেটুকুই যথেষ্ট নয়। আরও বড় পরিসরে করার সুযোগ খুঁজেছি সবসময় এবং এবারের ২০২৩ সালের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এবং  আমার চৌদ্দগ্রামবাসী এই সুযোগ করে দিবে । যার ফলাফল আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এবং চৌদ্দগ্রামের সাধারণ মানুষ  আমাকে দিবে বলে আমি বিশ্বাস করি ।

 

One thought on “চৌদ্দগ্রামে মানুষের সেবা করতে চান তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম”

Leave a Reply

Your email address will not be published.

x