নির্বাচন ও ক্ষমতার প্রশ্নে দ্বন্দ্ব, বিরোধ যতই থাকুক রাষ্ট্রশত্রু জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠীদের দমনে একমত থাকতে হবে বলে জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু।

শুক্রবার (৪ মার্চ) বিকেলে জাসদ কার্যালয়ের শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় যুব জোটের জাতীয় কমিটির সভায় দিকনির্দেশনামূলক বক্তব্যে তিনি এ কথা জানান।

ইনু বলেন, জাতির সামনে চারটি বিষয় ১. সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় যথা সময়ে নির্বাচন করা। ২. বাংলাদেশ রাষ্ট্রের চিরশত্রু সাম্প্রদায়িক-জঙ্গিবাদীদের দমন করা। ৩. জনজীবন বিপর্যস্তকারী দুর্নীতিবাজ, দলবাজ, গুণ্ডা, বাজার সিন্ডিকেটের হোতাদের মোকবিলা-দমন করা। ৪. বৈষম্য-বঞ্চনা দূর করতে সমাজতন্ত্রের চশমা পরে অর্থনীতির পরিকল্পনা পাল্টানো।

তিনি আরও বলেন, ২০০৯ সাল থেকে আমরা বাংলাদেশ রাষ্ট্রের চিরশত্রু জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠীদের দমনের যুদ্ধে আছি। নির্বাচন ও ক্ষমতার প্রশ্নে দ্বন্দ্ব, বিরোধ যতই থাকুক না কেন বাংলাদেশ রাষ্ট্রের চিরশত্রু জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠীদের দমনে-বর্জনে এবং মীমাংসিত বিষয়ে একমত থাকতে হবে।

জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় কমিটির সভায় আরও বক্তব্য রাখেন- যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, সহ-সভাপতি আশিফুর রহমান বাবু, আমিনুল আজিম বনি, ইঞ্জিনিয়ার হারুন-অর-রশিদ সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x