মোঃ মমিন হোসেন, স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় আসন্ন ৩নং বেরীবাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকে মোঃ মজিবর রহমান (মাষ্টার) নির্বাচন প্রত্যাহার করেছেন।

গত ৪ই জুন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ-প্রত্যাহার পত্র গ্রহণ করেন৷

প্রত্যাহার পত্র সূত্রে জানাযায়, বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সার্বিক বিবেচনা সাপেক্ষ সিদ্ধান্ত নিয়েছি যে ব্যক্তির চেয়ে সংগঠন অনেক বড় । তাই মাননীয় কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মহোদয়ের নির্দেশে সেচ্ছায় স্বজ্ঞানে, সুস্থ শরীরে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীতা প্রত্যাহার করছি ৷

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের বেরীবাইদ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ জুলহাজ উদ্দিন জানান, বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ মজিবর রহমান (মাষ্টার) নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সার্বিক বিষয় বিবেচনা সাপেক্ষে তিনি-এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সকল সাংগঠনিক কার্যক্রমে অংশগ্রহণ করতে চান। তিনি আরো বলেন, মোঃ মজিবর রহমান (মাষ্টার)সাহেব আমার শিক্ষা গুরু তিনি আওয়ামী লীগের নৌকাকে ভালোবেসে এবং দলের প্রতি শ্রদ্ধা রেখে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি আমার সাথে আওয়ামী লীগের নৌকার প্রতীকের নির্বাচন করে নৌকাকে জয়যুক্ত করে বেরীবাইদ ইউনিয়নে উন্নয়নের যেঅসমাপ্ত কাজগুলো আছে তা এক সাথে কাঁদে-কাঁদ মিলেয়ে সেই কাজ গুলো সমাপ্ত করতে চাই, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published.

x