মোঃ মমিন হোসেন, স্টাফ রিপোর্টার:

টাঙ্গাইলের কালিহাতিতে নবগঠিত উপজেলা, পৌর ও এলেঙ্গা পৌর বিএনপির আহ্বায়ক কমিটিকে আওয়ামীলীগার, অথর্ব্য, অযোগ্য ও দালালদের দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে।

শনিবার (১২ই মার্চ) বিকেলে উপজেলার এলেঙ্গায় পুরাতন ভূঞাপুর সড়কের হলপাড় এলাকায় এ বিক্ষোভ মিছিল করে কালিহাতী উপজেলা, পৌর ও এলেঙ্গা পৌর ছাত্রদল।

এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক শেখ মো. আমিনুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শরিফ মোল্লা, মো. রাকিব মোল্লা, হামিদ মিয়া, এলেঙ্গা পৌর ছাত্রদলের সাবেক সদস্য সচিব ফারুক হোসেন বাবু, যুগ্ম-আহ্বায়ক সহিদুল ইসলাম, দশকিয়া ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক ওয়াসিম আকরাম, যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর প্রমুখ।

উল্লেখ্য, টাঙ্গাইলে আট উপজেলায় ও সাত পৌরসভায় বিএনপি’র নয়া আহবায়ক কমিটি গঠন করা হয়েছে । জেলা বিএনপির আহবায়ক এডভোকেট আহমেদ আযম খান ও সদস্য সচিব মাহমুদুল হক সানু পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণার তিন মাস পর জেলার বারো টি উপজেলার মধ্যে আট উপজেলা ও সাত টি পৌরসভায় বিএনপি’র নয়া আহবায়ক কমিটি ঘোষণা করেন।

বৃহস্পতিবার দশ’ই মার্চ রাতে নতুন আহবায়ক কমিটির অনুমোদনে বিষয়ে গণমাধ্যমকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন টাঙ্গাইল জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু। কমিটিতে কালিহাতি উপজেলা বিএনপি’র: আহবায়ক মজনু মিয়া ও সদস্য সচিব রফিকুল ইসলাম (ভিপি), ৮ জন যুগ্ম আহবায়ক এবং ৩৮ জন সদস্য। কালিহাতি পৌর বিএনপি’র: আহবায়ক ইঞ্চিনিয়ার মো. সাহিদুর রহমান সিদ্দিকী ও সদস্য সচিব সৈয়দ আব্দুল ওয়াদুদ তৌহিদ, ৯ জন যুগ্ম আহবায়ক এবং ৩০ জন সদস্য। এলেঙ্গা পৌর বিএনপি’র: আহবায়ক একাব্বর আলী ও সদস্য সচিব হারুন অর রশিদ হিরু, ১১ জন যুগ্ম আহবায়ক এবং ২৯ সদস্য বিশিষ্ট কমিটি করেন।

এ কমিটিকে আওয়ামীলীগার, অথর্ব্য, অযোগ্য ও দালালদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে বলে মন্তব্য করেন বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী ছাত্রদলের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x