ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে শুক্রবার দিনব্যাপী বিনামূল্যে ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ডিআরইউ’র এ আয়োজনে সহযোগিতা করেছে আফরিন ডেন্টাল কেয়ার ও সেন্সিটিভ এক্সপার্ট পেপসোডেন্ট।

ডিআরইউর কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলুর সঞ্চালনায় উদ্ধোধনী অনুষ্ঠানে সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব, ডা. সৈয়দা ফারজানা আফরিন, ডা. জগদীশ চন্দ্র সূত্রধর (নীল) ও পেপসোডেন্টের কর্মকতা আসাদুজ্জামান সজিব বক্তব্য রাখেন।

নজরুল ইসলাম মিঠু অনুষ্ঠানে সহযোগিতা করায় আফরিন ডেন্টাল কেয়ারকে ধন্যবাদ জানিয়ে বলেন, নানান সীমাবদ্ধতার মাঝেও সংগঠনের সদস্যদের কল্যাণে এমন আয়োজন খুবই সময়পযোগী।

এসময় ডা. সৈয়দা ফারজানা আফরিন ডিআরইউ সদস্যদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, ডিআরইউ সদস্যদের জন্য আফরিন ডেন্টাল কেয়ার দাঁতের সকল প্রকার পরীক্ষায় ২০ থেকে ২৫ শতাংশ ছাড় দেবে।

অনুষ্ঠানে ঢাকা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এস এম এ কালাম, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, আপ্যায়ন সম্পাদক মুহাম্মদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য মাহমুদুল হাসান, সোলায়মান সালমান, মো. আল-আমিনসহ ডিআরইউর সদস্যরা উপস্থিত ছিলেন।

ডেন্টাল ক্যাম্পটি সকাল ৯টায় শুরু হয়ে দুপুর আড়াইটা পর্যন্ত চলে। এতে ডিআরইউর প্রায় ২৫০ জন সদস্য ও তাদের পরিবারের সদস্যরা সেবা গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x