বলিউড তারকা সালমান খান এবার ঢাকায় পোশাক ব্যবসা শুরু করতে যাচ্ছেন। বনানীতে হতে যাচ্ছে জনপ্রিয় এই তারকার চ্যারিটেবল ট্রাস্ট ‘বিয়িং হিউম্যান’ এর পোশাক ব্র্যান্ডের আউটলেট।

‘বিয়িং হিউম্যান’ বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন সালমান নিজেই।

এক ভিডিও বার্তায় তিনি ঢাকায় ব্র্যান্ডটির শোরুম চালুর ঘোষণার দেন। সালমান খান বলেন, ‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে বিয়িং হিউম্যান ক্লোথিং ঢাকায় চালু হতে যাচ্ছে’।

ভিডিওতে চালু হতে যাওয়া স্টোরের ঠিকানাও জানিয়েছেন সালমান। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১টা ৩০মিনিট থেকে এই স্টোর চালু হতে যাচ্ছে। ঠিকানা- হাউজ- ৮, রোড-১০/এ, ব্লক-এইচ, বনানী, ঢাকা-১২১৩।

‘বিয়িং হিউম্যান’ এর এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন জনপ্রিয় বলিউড তারকা ও সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পথচলা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য।

বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্তাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

প্রসঙ্গত, ২০১২ সালে ভারতের মুম্বাইতে শুরু করা ‘বিয়িং হিউম্যান’ এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।

Leave a Reply

Your email address will not be published.

x