হাসান আহাম্মেদ সুজন জামালপুর জেলা প্রতিনিধি।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, বর্তমান সরকার গুম, খুন ও নির্যাতন করে দেশে অস্থিরতা সৃষ্টি করেছে। এই সরকার বিএনপিনেতাকর্মীদের গুম,খুন করে তাদের নির্যাতন করে বিএনপিকে দমিয়ে রাখার চেষ্টা চালাচ্ছে।বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে রোববার সকালে স্থানীয় স্টেশন বাজারস্থ ফুলবাড়িয়া ঈদগা মাঠে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপিনেতা শাহ্ ওয়ারেছ আলী মামুন আরও বলেন, বিএনপির অসংখ্য নেতাকর্মীদের গুম করা হয়েছে। তাদের কোন হুদিস নেই,ফিরিয়ে দাও আমাদের হারিয়ে যাওয়া স্বজনদের, বিএনপিনেতাদের যত গুম ও নির্যাতন করা হোকনা কেন আগামী দিনে সরকার পতন করতে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে হলেও এই অবৈধ সরকারকে ক্ষমতার মস্তক থেকে নামিয়ে আনতে হবে। তিনি সরকার পতনের আন্দোলনে বিএনপিসহ সকল নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে রোববার ২০ নভেম্বর সকালে স্থানীয় স্টেশন বাজারস্থ ফুলবাড়িয়া ঈদগা মাঠে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল,অসহায় মানুষের শীতবস্ত্র ও হাঁস বিতরণের মধ্যে দিয়ে জন্মদিন পালন করা হয়।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও শহর শাখার সভাপতি মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আনিছুর রহমান বিপ্লব,সফিউর রহমান সফি, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজীব,যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, খন্দকার আহছানুজ্জামান রোমেল,রেজভী আল জামালী রঞ্জু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন,শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক গাউছুল আজম শাহীন,প্রচার সম্পাদক শিপার মেহেদী ফেরদৌস, জেলা শ্রমিক দলের সভাপতি শেখ মোঃ আব্দুস সোবহান, জেলা মহিলা দলের সভাপতি সেলিনা বেগম,জেলা সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল মোমেন আকন্দ কাওছার,জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম,জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনজুরুল মঞ্জুরুল কবির সুমন প্রমুখ।
এসময় জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সাইদা আক্তার শ্যামা,জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম কর্ণেন সহ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x