শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা প্রশাসনের আয়োজনে ও নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমির সার্বিক সহযোগিতায় নবীনগর উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে হারমোনিয়াম ও তবলা বিতরণ করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১টায় নবীনগর উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত হারমোনিয়াম ও তবলা বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।
এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন নবীনগর উপজেলা শিল্পকাল একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহা।

ইউএনও একরামুল ছিদ্দিক তার বক্তব্যে, সংস্কৃতির পীঠস্থান ও সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ জন্মভূমি নবীনগরে সুর-সংগীতের মাধ্যমে অসুরকে দমন করে সংস্কৃতিকে উচ্চ পর্যায়ে আসীন করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ, নবীনগর প্রেসক্লাবের সাবেক সাধারণ শ্যামা প্রসাদ চক্রবর্তী, নবীনগর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন মনির, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল রেজা, উপজেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সংগীতশিল্পী বিজন দাস, সংগীতশিল্পী শংকর কর্মকার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা আফরোজ, উপজেলা প্রাথমিক শিক্ষকদের সাংস্কৃতিক সংগঠন শিক্ষক কণ্ঠের সভাপতি মোঃ আবু হানিফ, মানব কল্যান বাউল সমিতির প্রতিষ্ঠাতা মেহেদী হাসান, পরিচালক চম্পা সরকার, দৈনিক মতপ্রকাশের নবীনগর প্রতিনিধি শুভ চক্রবর্তী প্রমুখ ব্যক্তিবর্গ।

বক্তব্য শেষে ইউএনও একরামুল ছিদ্দিক উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের নিকট স্কেল চেইঞ্জার হারমোনিয়াম প্রদান করেন এবং উপজেলার অন্যান্য সাংস্কৃতিক প্রতিষ্ঠানের শিল্পীদের নিকট হারমোনিয়াম ও তবলা হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x