শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় অতিবৃষ্টির কারণে বাড়ির পাশের পরিত্যক্ত জলাশয়ে জমে থাকা বৃষ্টির পানিতে ডুবে ২ শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার(১৪ মে) দুপুরে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামের বাসিন্দা, প্রবাসী মাঈন উদ্দিনের ছেলে উসমান (০২) ও বাচ্চু মিয়ার ছেলে আবদুল্লাহ (০২) এর মৃত্যু ঘটে। নিহত ২ শিশু আপন চাচাতো ভাই।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার দুপুরে বাড়ির পাশেই খেলায় মেতে ছিলো দুই শিশু, উসমান (২) ও আবদুল্লাহ (২)। খানিক বাদেই পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে এক পর্যায়ে গত কয়েকদিনের অতি বৃষ্টির কারণে বাড়ির পাশে পরিত্যক্ত জলাশয়ে জমে থাকা বৃষ্টির পানিতে উসমান ও আবদুল্লাহকে তলিয়ে যেতে দেখে।

তৎক্ষনাৎ স্থানীয়রা দুই শিশুকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যসহ প্রতিবেশীদের মাঝে বইছে শোকের মাতম।

এ বিষয়ে নবীনগর থানার এস আই ময়নাল হোসেন জানান,পবিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশগুলো পরিবারের নিকট দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

x