শুভ চক্রবর্ত্তী শুভেন্দু, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবীনগর প্রেসক্লাবের কার্যকরী পরিষদ (২০২৩-২৪) এর নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিন ও মাইটিভির নবীনগর উপজেলা প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল এবং এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোহনা টিভি ও আজকের পত্রিকার নবীনগর প্রতিনিধি সাইদুল আলম সোরাফ।

বৃহস্পতিবার(১২ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুরে ১টা পর্যন্ত নবীনগর প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৫ টি পদের জন্য ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন ও গণণা শেষে প্রিজাইডিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. শামিম আহমেদ বিজয়ী ও বিজিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

নির্বাচনে ১৬ ভোট পেয়ে শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল সভাপতি নির্বাচিত হন। সভাপতি পদে অপর ২ জন প্রার্থীর মধ্যে জালাল উদ্দীন মনির পেয়েছেন ১০ ভোট, গোলাম মোস্তফা পেয়েছেন ৪ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে আরিফুল ইসলাম মিনহাজ পেয়েছেন ১৬ ভোট, প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হাদী পেয়েছেন ১৩ ভোট। অর্থ সম্পাদক পদে ২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মনিরুল ইসলাম বাবু, প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলাম বাদল পেয়েছেন ৮ ভোট। দপ্তর ও আপ্যায়ন সম্পাদক পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১ ভোট বেশি পেয়ে সেলিম রেজাকে হারিয়ে ১৫ ভোটে নির্বাচিত হন মিঠু সুত্রধর পলাশ। কার্যকরী সদস্যদের মধ্যে ৩ প্রার্থীর লড়াইয়ে সর্বোচ্চ ২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ মনির হোসেন ও ১৮ ভোট পেয়ে পিয়াল হাসান রিয়াজ বিজয়ী হন।

প্রসঙ্গত নির্বাচনে আগে সাধারণ সম্পাদক সহ ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, সাধারণ সম্পাদক পদে সাইদুল আলম, সহ-সভাপতি জ ই বুলবুল, সহ-সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রিয়া-সাহিত্য-সাংস্কৃতি ও পাঠাগার সম্পাদক সাধন সাহা জয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এস এ রুবেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x