জিহাদ আহমেদ জামালপুর জেলা প্রতিনিধি :

জামালপুরের বকশীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।বুধবার দুপুরে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নে পূর্ব কামালের বার্ত্তী গ্রামে ৫ মাসের বকেয়া বিদ্যুৎ বিল থাকায় সংযোগ বিচ্ছিন্ন করায় লাইনম্যান কে মারধর করার ঘটনা ঘটেছে। জানা গেছে, সাধুরপাড়া ইউনিয়নে পূর্ব কামালের বার্ত্তী গ্রামে ৫ মাসের বকেয়া বিদ্যুৎ বিল থাকায় সংযোগ বিচ্ছিন্ন করতে জান পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান। বকেয়া পরিশোধ করার সুফিয়া ও তার পুত্র শহিদুল্লাহ আধা ঘন্টার সময় চায় কিন্তু আধা ঘন্টা সময় পার হয়ে গেলেও আবার আধা ঘন্টা সময় নেয় কিন্তু তার পরেও বকেয়া বিল পরিশোধ করেন না।

পরে লাইনম্যান লাইন সংযুক্ত বিচ্ছিন্ন করতে গেলে হামলা করে সুফিয়া ও তার ছেলে শহিদুল্লাহ এতে গুরুত্বর আহত হন লাইনম্যান বিজন কর্মকার। হামলার শিকার লাইনম্যান শ্রী বিজয় কর্মকার বলেন, তারা বকেয়া বিল পরিশোধ করার জন্য সময় চান। তাদেরকে কয়েকদফায় সময় দিলেও তারা পরিশোধ করে না। পরবর্তীতে তাদের কে বিল পরিশোধ করে পুনরায় লাইন সংযোগ করার কথা বলে। সংযোগ বিচ্ছিন্ন করতে হামলা করে।

বকশীগঞ্জ পল্লীবিদ্যুতের ডিজিএম জয় প্রকাশ নন্দী বলেন পুলিশের সহযোগীতায় তাকে উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জনান, হামলা কারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে অভিযুক্ত সুফিয়া ও শহিদুল্লাহ্ বাড়ীতে গেলে তাদের পাওয়া যায়নি। মোবাইল ফোনে যোগাযোগ করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। এ বিষয়ে কামালের বার্ত্তী তদন্ত কেন্দ্রে ইনচার্জ তাজুল ইসলাম বলেন, অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x