নিজস্ব প্রতিনিধি:
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন নাহিদুল ইসলাম হৃদয়।
শুক্রবার (১০ জুন) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী ও সাংগঠনিক সম্পাদক এম এ মিলন ও মুখপাত্র মো. আহসান সিদ্দিকী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এরআগে মোঃ নাহিদুল ইসলাম হৃদয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম এর সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

ইসলাম ব্যক্তিগত জীবনে সাংবাদিকতা পেশায় যুক্ত, বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত প্রথম সাড়ির অনলাইন নিউজ পোর্টাল বাংলা৫২নিউজ, জাতীয় সাপ্তাহিক পত্রিকা বাংলার বর্ণমালা পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছে।এর আগে তিনি জাতিয় দৈনিক অধিকার, দৈনিক জাগো প্রতিদিন সহ বেশ কয়েকটি জাতিয় এবং স্থানীয় পত্রিকায় মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে যুক্তছিলেন।তিনি আওয়ামী পরিবারের সন্তান। তিনি ছাত্র অবস্থায় সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের গণ যোগাযোগ উন্নয়ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।তিনি বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।তিনি বাংলাদেশ রেড ক্রিস্টেন্ট সোসাইটি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জরিত।

কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ার বিষয়ে নাহিদুল ইসলাম বলেন, আমাকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে নির্বাচিত করায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি আকবর হোসেন পাঠান দুলু (নায়ক ফারুক)এমপি ও কেন্দ্রীয় সমন্বয়কারী ও মূখপাত্র মোঃ আহসান সিদ্দিকী এবং সাংগঠনিক সম্পাদক এম এ মিলন ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই।সেই সাথে কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সকল নেত্রীবৃন্দকে শুভেচ্ছা এবং অভিন্দন জানাই।
উল্লেখ্য, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যক্রমকে দেশে ও বহিঃবিশ্বে আরো গতিশীল ও সক্রিয় করার লক্ষ্যে এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয়ে বিভিন্ন বিভাগ ও জেলা থেকে কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচিত করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় গত ১০জুন কেন্দ্রীয় কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে নাহিদুল ইসলাম হৃদয় কে দায়িত্ব প্রদান করা হয়।আগামী সম্মেলন না হওয়া পর্যন্ত তাকে এ দায়িত্ব পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x