পটুয়াখালী জেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। অ্যাডভোকেট শহিদুল ইসলাম শহিদকে সভাপতি ও সৈয়দ সোহেলকে সাধারণ সম্পাদকসহ ১৭ জনের নাম উল্লেখ করে এ কমিটি ঘোষণা করা হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোববার রাতে এ কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটির ৬ জন সহ-সভাপতি হচ্ছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন সিকদার, অ্যাডভোকেট আরিফুজ্জামান রনি, মিজানুর রহমান হান্নান, জহিরুদ্দিন লিটু, খায়রুল উমাম মেরিন ও অ্যাডভোকেট মনিরুল হক লিটন সিকদার।

এছাড়া সহ-সভাপতির আরও পাঁচটি পদ এখন শূন্য রয়েছে। তিনজন যুগ্ম-সাধারণ সম্পাদকরা হচ্ছেন সাহানুর রহমান সুজন, জামাল হোসেন ও খন্দকার অহিদুজ্জামান সাকিব। পাঁচজন সাংগঠনিক সম্পাদকরা হলেন অসীম মৃধা, রেজাউল হক রেজা, নাসির উদ্দিন হাওলাদার, মাহমুদ হাসান ও রতন চন্দ্র দাস। আর প্রচার সম্পাদক হয়েছেন ইমতিয়াজ।

প্রসঙ্গত, দীর্ঘ ১৭ বছর পর জেলা আওয়ামী যুবলীগের কমিটি হয়েছে। এর আগে গত বছরের ২০ ডিসেম্বর সম্মেলনের মধ্য দিয়ে আহ্বায়ক কমিটি বিলুপ্ত হয়। ওই সম্মেলনের দুই মাস ১৭ দিন পর এ কমিটি ঘোষণা দিলেন কেন্দ্রীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x