বাংলাদেশে এসেছিলেন বলিউড সুপারস্টার অভিনেত্রী নোরা ফাতেরি। সেটি এর মধ্যেই সবার জানা হয়ে গেছে। শো ছিল বসুন্ধরা কনভেনশন সেন্টারে। শো টাইম সন্ধ্যা ৬টা হবার কথা থাকলেও তা রাত ৮টায় শুরু হয়। তবে নোরা ফাতেহি ঠিক সময় মতো এসে পৌঁছান অনুষ্ঠানে।

তার নাচার অনুমতি না থাকলেও ঈগল মিউজিকের ছেলেমেয়েদের সাথে নিজের বিখ্যাত এক গানে আর হাল্কা নেচে তা শেষ করেন। এরপর অনেকেই নোরা, নোরা বলে চিৎকার করতে থাকেন। ততক্ষণে নোরা ফাতেহি মাইক হাতে নিয়ে বলে ওঠেন ‘বাংলাদেশ আই লাভ ইউ’। এ ছাড়াও তার হাত থেকে অনেককে একাধিক পুরস্কার নিতে দেখা যায়।

নোরা ফাতেরি আজ দুপুর ১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠানটি শুরু হবার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। অনুষ্ঠানে অংশ নিতে চাইলে অন স্পট রেজিস্ট্রেশন এর কথা দর্শকদের জানানো হয়।

অন্যদিকে জানানো হয়, সন্ধ্যায় অংশ নেবেন উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২-এ। একটি ডকুমেন্টারির শুটেও অংশ নেবেন নোরা ফাতেহি। দর্শকের জন্য গেট ওপেন হবে বিকেল ৪টায়।

আরও জানানো হয়, নির্ধারিত প্রোগ্রাম শেষ করে শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বাংলাদেশ ছাড়বেন বলিউডের ‘গরমি গার্ল’ খ্যাত এই সুপারস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x