আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে ৯০৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সহকারী শিক্ষা অফিসার এস এস রবিউল ইসলাম সবুজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সহকারী শিক্ষা অফিসার মুনসুর হেলাল পেয়েছেন ৫২৩ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে ৫৪৫ ভোট পেয়ে টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার সহকারী শিক্ষা অফিসার সালাহ উদ্দিন আহামেদ রুমি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা মিরপুরের সহকারী শিক্ষা অফিসার মেরিনা হাসনাত পেয়েছেন ৩৯৯ ভোট। নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৮৮৫ জন। মোট ভোট কাস্ট হয় ১৪৪৬ টি।
বাংলাদেশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাচন কমিশনার গতকাল ৪ জুন রাত ৯ টায় নির্বাচনের ফলাফল নিশ্চিত করেন।
শনিবার (৪ জুন) সারাদেশের ৮ বিভাগে একযোগে সকাল ৯টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত ঠাকুরগাওয়ের কৃতি সন্তান দক্ষ, মেধাবী ও দায়িত্বশীল শিক্ষা কর্মকর্তা বাংলাদেশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তার নিজ উপজেলা রাণীশংকৈল ও ঠাকুরগাও জেলার সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক নেতৃস্থানীয় ব্যাক্তি ও শিক্ষকেরা অভিনন্দন জানিয়েছেন।
এ বিষয়ে রবিউল ইসলাম বলেন, “সারা দেশে আমার প্রিয় সহকর্মীদের ভালবাসা পেয়ে আমি মুগ্ধ হয়েছি। তারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আমি তাদের কাছে ঋণী। আমি সবসময় তাদের পাশে থেকে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবো ইনশাল্লাহ”।

Leave a Reply

Your email address will not be published.

x