মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: সারা দেশের ন্যায় বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন-২০২২ ২রা জুন বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যালয় প্রাঙ্গণে নির্বাচনের আয়োজন করা হয়। বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ পরিদর্শন করেন জিনাত জাহান সাজু মহোদয়,সহঃশিক্ষা অফিসার, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ,ঢাকা।

এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ও ইউ আর সি ইন্সটাক্টর মো: ইলিয়াস, বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোহেল আজাদ, সাংবাদিক মুহাম্মাদ আলী, বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আমেনা বেগম, শিল্প মেডাম,রাজিয়া মেডাম, হ্লা ছা নু মারমা,কনি মেডাম,জয়ন্তী মেডাম, সহকারী শিক্ষক মোঃ আব্দুল্লাহ,মোঃ জাহাঙ্গীর প্রমুখ। বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচনে ৫ম শ্রেণির ক ও খ শাখার ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন অনিক ও রাহুল। ৪র্থ শ্রেণির ক ও খ শাখার ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন সাইমা আক্তার ও তারিন। ৩য় শ্রেণির ক ও খ শাখার ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন আলিফা মেহেজাবিন ও জাফনাহ জারিয়া। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির মোট ২৬৫জন ছাত্র ছাত্রী স্টুডেন্টস কাউন্সিল নির্বাচনে ভোট দিয়ে তাদের মনোনীত ক্লাস ক্যাপ্টেন নির্বাচন করে। নির্বাচনে বালকদের জন্য একটি বুথ বা গোপন কক্ষ ও বালিকাদের জন্য একটি বুথ বা গোপন কক্ষে ভোট গ্রহণ করা হয়।

ভোট গ্রহণের জন্য ছাত্র ছাত্রীদের মধ্যে থেকে একজনকে নির্বাচন কমিশনার, ১জন প্রিজাইডিং অফিসার,২জন সহকারী প্রিজাইডিং ও ২জন পুলিং অফিসার এর সাহায্যে অবাদ সুষ্ঠু নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ঘিরে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published.

x