Friday , 29 March 2024
শিরোনাম

বিটিভির পরিচয়দানকারী ভুয়া সাংবাদিক ও ক্যামেরাম্যান গ্রেফতার । 

মো .আহসানুল ইসলাম আমিন,  স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা থেকে বিটিভির পরিচয় দানকারী দুই ভুয়া সাংবাদিককে আটক করেছে উপজেলা প্রশাসন। পরে তাঁদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১২ মে) সকাল আনুঃমানিক সকাল ১১টার দিকে জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী দাখিল মাদ্রাসা থেকে তাঁদের আটক করা হয়। মাদ্রাসার সুপার আবদুস সালাম জানান, গত দুই দিন যাবৎ মাদ্রাসার উন্নয়নে বিটিভি তে একটি প্রোগ্রাম করবে জানিয়ে আমাকে ও মাদ্রাসার সভাপতিকে ফোন দিয়ে তাঁরা আজ মাদ্রাসায় আসে। তাঁদের আচরণ সন্দেহ জনক হওয়ার আটক করে উপজেলা প্রশাসনকে খবর দেই,পরবর্তীতে জানা যায় তাঁরা গত দু’দিনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিটিভিতে উন্নয়নমূলক অনুষ্ঠান প্রচারের কথা বলে অর্থ আদায় করেছে,তাঁরা ভবেরচর ওয়াজির আলী উচ্চবিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেন সরকারের কাছ থেকে-৭হাজার টাকা, টেংগারচর রাজিয়া কাদের আদর্শ উচ্চবিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃনুরুদ্দিনের কাছ থেকে ৬ হাজার টাকা, ভবেরচর বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃমামুন ঢালীর কাছ থেকে ৫হাজার টাকা, ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন এর কাছ থেকে ২ হাজার টাকা আদায় করে।

বিটিভির সাংবাদিক পরিচয় দানকারী আটককৃত’রা হলেন মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার হাজী গাঁও গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শেখ নাদিম হোসেন নিলয়(২৩) এবং ক্যামেরাম্যান  পরিচয় দানকারী মো. জাকির হোসেন কুমিল্লা জেলার তিতাস উপজেলার গাজীপুর গ্রামের মো আলম এর ছেলে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউল ইসলাম চৌধুরী বলেন, আটকের পর তাঁদের বিরুদ্ধে অনৈতিক ভাবে অর্থ আদায়,বিটিভির ভুয়া পরিচয় প্রদানের বিষয়টি নিশ্চিত হওয়ার প্রেক্ষিতে গজারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গজারিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দীন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অতন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। #

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x