হালিম সৈকত, কুমিল্লা।। মহানবী হযরত মুহাম্মাদ (স) কে নিয়ে ভারতীয় রাজনীতিবিদ বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মার কটুক্তির প্রতিবাদে তিতাস উপজেলার মাছিমপুর বাজারে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
আজ শুক্রবার (১০ জুন) বাদ জুম্মা মাছিমপুর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়কগুলো পদক্ষিণ করে পুনরায় মসজিদ গেইটে এসে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন মাছিমপুর বাজার কমিটির সভাপতি আঃ বাতেন সরকার রেনু মিয়া ভান্ডারী, মাছিমপুর বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আলাউদ্দিন সালেহী, মোবারক সরকার মার্কেট মসজিদের পেশ ইমাম মাওলানা আক্তারুজ্জামান, সালাম মাষ্টার, মহসীন মাষ্টার, মোঃ মনির হোসেন ভূইয়া মেম্বার, শহিদুল্লাহ মোল্লা, গিয়াস উদ্দিন, মোঃ জহিরুল ইসলাম, রকিব উদ্দিন রকিব, মাছিমপুর আশার আলো সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি হাসান মাহমুদ অপু, দিগন্ত সমবায় সমিতির সভাপতি মোঃ খোকন মিয়া, ফারুক মাহমুদ, জসিম উদ্দিন, ফজলুল হক মাতবর, মোঃ রাসেল মিয়া, রুবেল রানা, হানিফ মিয়া, মুন্না, আঃ রহিম, বশির আহমেদ ও রিপন মিয়া প্রমূখ।

এসময় মিছিলে মিছিলে প্রকম্পিত হয় পুরো রাজপথ। বক্তারা ভারতীয় পণ্য বর্জনের আহ্বান জানান এবং কটুক্তিকারী ব্যক্তিদের শাস্তি দাবি করেন। যারা ভারতের পক্ষ হয়ে কথা বলছেন, তাদেরকে তারা দালাল বলে অবহিত করেছেন। একই কারণে আজ জুমার নামাজের পর বাংলাদেশের বিভিন্ন জায়গায় প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x