(ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি মেহেদী হাসান আব্দুল্লাহ নামের এক মাদক বিক্রেতাকে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী মাদকসহ গ্রেফতার করেছেন।
ইতি মধ্যে ১৬ জুন বৃহস্পতিবার ফরিদপুর মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি মো. ফিরোজ হোসাইন খাঁন ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সাক্ষরীত প্রেস রিলিজের মাধ্যমে মেহেদী হাসান আব্দুল্লাহকে মুক্তিযোদ্ধা মঞ্চ থেকে আজীবনের জন্য বহিস্কার করে বোয়ামালমারী পৌরসভার কমিটিকে বিলপ্তি ঘোষণা করেছেন।
জানা য়ায়, গত ১৫ জুন সন্ধ্যায় বোয়ালমারী পৌরসভার রায়পুর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি মেহেদী হাসান আব্দুল্লাহর বাড়ি থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। আটককৃত মাদক বিক্রেতা পৌরসভার রায়পুর এলাকার ২ নং ওয়ার্ডের বাসিন্দা সিরাজুর ইসলামের ছেলে।
সংশ্লিষ্ট কর্মকর্তাদের বরাত নিয়ে জানা যায়, মাদক বিক্রেতা ফেনসিডিল বিক্রির জন্য বাড়িতে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে গিয়ে তল্লাশি করে দো-চালা টিনের ঘরের পাটকাঠির মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তার ব্যবহারের তিনটি মোবাইল ফোন জব্দ করে তাকে গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক আমিরুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ নং ক্রমিকের (খ) ধারায় ফেনসিডিল বিক্রি করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে মেহেদী হাসান আব্দুল্লাহর নামে মামলা দায়ের করেন। গ্রেফতার করে আসামীকে বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x