মো .আহসানুল ইসলাম আমিন,স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের টঙ্গীবাড়িতে ভগ্নিপতির প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে দুই বন্ধু নিহত এবং অপর আরেকজন গুরুতর আহত হয়েছে ।

জানাগেছে,  মুন্সিগঞ্জ সদর উপজেলার উত্তর চরমসুরা গ্রামের মানিক মিয়ার মেয়ের জামাই তার ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে।  পরে মানিক মিয়ার ছেলে জিসান ভগ্নিপতির গাড়ি নিয়ে শুক্রবার গভীর রাতে তার দুই বন্ধুকে সাথে নিয়ে ঘুরতে বের হয়।

পরে রাত সাড়ে তিনটার দিকে ওই তিন বন্ধু জেলার টঙ্গিবাড়ী উপজেলার পুরা বাজার হয়ে দিঘীরপাড় বাজার এলাকায় যাওয়ার পথে নির্মাণাধীন ব্রিজ এর গোড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জিসান (১৯) ও . ফাহিমকে(১৯) মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। নিহত ফাহিম একই গ্রামের স্বর্গতুল্যার ছেলে।এ ঘটনায় অপর আহত বন্ধু জাহিদ হাসান (১৬) মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি মোল্লা সোহেব আলী  বলেন, গভীর রাতে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুন্সীরহাট এলাকা হতে তিনি যুবক তাদের ভগ্নিপতির গাড়ি নিয়ে পাশের টঙ্গিবাড়ী উপজেলার দিঘীরপাড় বাজারের দিকে যাচ্ছিল। পথমধ্যে টঙ্গিবাড়ী উপজেলার পুরা বাজার এলাকার নির্মাণাধীন ব্রিজের গোড়ার রাস্তার  উপর থেকে  প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় । এসময় এলাকাবাসীর সহায়তায় ৩ জনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করে অপর একজন মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।  লাশ মুন্সিগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x