শফিকুল ইসলাম সোহেল ,শরীয়তপুর জেলা প্রতিনিধি:

ভারতের জনতা পার্টির (বিজেপি) অন্যতম মুখপাত্র নূপুর শর্মা এবং মিডিয়া টিমের সদস্য নাভিন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এবং উম্মুল মুমিনিন হযরত আয়িশা (রাঃ) কে নিয়ে কুৎসিত মন্তব্য করার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে ডামুড্যাতে মুসলিম তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৭ জুন) বিকালে উত্তর ডামুড্যা বাজার প্রাঙ্গণে রাজনীতিবিদ জনপ্রতিনিধি মসজিদের ইমাম ও মুসল্লিরা একত্রিত হয়ে এ বিক্ষোভ মিছিল-সমাবেশ করেন।

 

মিছিলটি ডামুড্যা বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে পুনরায ডামুড্যা মুসলিম সরকারি উচ্চ বিদ্যালয়ে এসে মিলিত হয় বক্তারা সে সময় বলেন “বিশ্ব নবীর অপমান সইবেনা আর মুসলমান, রাসূলের শত্রুরা হুশিয়ার সাবধান, নূপুর শর্মার শাস্তি চাই; দিতে হবে দিয়ে দাও, নূপুর শর্মার দুই গালে জুতা মারো তালে তালে, নভিন কুমারের দুই গালে জুতা মারো তালে তালে” ও ভারতীয় পণ্য বর্জনের শ্লোগানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

 

উল্লেখ্য, সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে আক্রমণাত্মক এবং অবমাননাকর মন্তব্য করে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নূপুর শর্মা। আর দলের দিল্লি শাখার মিডিয়া ইউনিটের প্রধান নভিন কুমার জিন্দাল এ বিষয়ে টুইটারে একটি পোস্ট করেন।

 

তাদের এ কর্মকাণ্ড গোটা মুসলিম বিশ্বকে চরম ক্ষুব্ধ করেছে। পরিস্থিতি সামাল দিতে গত রোববার দল থেকে বহিষ্কার করা হয় নূপুর শর্মাকে। একই অপরাধে বরখাস্ত করা হয়েছে নভিন কুমার জিন্দালকেও।

Leave a Reply

Your email address will not be published.

x