ইসমাইল আশরাফ / ঢাকা:

এসআই রেজিয়া আজিম একজন সৎ, নিষ্ঠাবান ও সফল অফিসার হিসেবে বারবার ভাল কাজের স্বীকৃতি স্বরূপ পেয়েছেন অসংখ্য পুরস্কার ও সম্মাননা স্মারক।
তারই ধারাবাহিকতায় এ মাসের সেরা অফিসার হিসেবে অদ্য ১২/০৯/২২ইং তারিখ উত্তরা ডিভিশনের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভাল কাজের স্বীকৃতি স্বরূপ উপ-পুলিশ কমিশনার(ডিসি) উত্তরা বিভাগ, ডিএমপি কর্তৃক সম্মাননা স্মারক এবং আর্থিক পুরস্কার পেলেন এসআই রেজিয়া আজিম। আজ দক্ষিণখান থানায় সকলের উপস্থিতিতে তাকে এই পুরস্কার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপ পুলিশ কমিশনারসহ উর্ধতন কর্মকর্তা বৃন্দ।।

এ প্রসঙ্গে এসআই রেজিয়া আজিম “বাংলা ৫২ নিউজ” কে জানান- ভাল কাজের স্বীকৃতি পেতে সবারই ভাল লাগে। আমি একাধিক বার পুরস্কার পেয়েছি। এতে কাজের প্রতি আগ্রহ বাড়ে। আমি ভালবেসে দায়িত্ব অনুযায়ী কাজ করি। তবে এর অংশীদারীত্ব আমার একার নয়। বরং যাদের সাথে নিয়ে কাজ করি, তাদের ভূমিকা অপরিসীম।
বিশেষ করে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুনুর রহমান মামুন স্যারের দিক নির্দেশনা অনুযায়ী কাজ করি। স্যারের অবদান ও চৌকস মেধা আমাকে কাজে অনুপ্রেরণা যোগায়। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন উত্তরা জোনের ডিসি জনাব মোর্শেদ আলমসহ উর্ধতন সকলের প্রতি।।
তিনি বলেন- ধন্যবাদ (ডিসি) স্যারকে আমার কাজের অনুপ্রেরণা দেয়ার জন্য। আগামীতে আরো ভাল কাজ করে দেশ মাতৃকার সেবায় নিজেকে বিলিয়ে দিব, ইনশাআল্লাহ। একজন নারী এসআই হিসেবে আমার সকল সহকর্মী ও স্যারেরা আমাকে সবসময়ই সহযোগিতা করে আসছেন। তিনি সকলের দোয়া কামনা করেন।।

One thought on “ভাল কাজের মূল্যায়ন স্বরূপ পুরস্কার ও সম্মাননা স্মারক পেলেন দক্ষিণখান থানার এসআই রেজিয়া আজিম”
  1. ভালো কাজের পুরস্কার পাচ্ছে আলহামদুলিল্লাহ, তবে খারাপ কাজগুলোর জন্যে শাস্তি কেউ দেয়না

Leave a Reply

Your email address will not be published.

x