নিজস্ব প্রতিবেদক:মোঃ এরশাদ চৌধুরী।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইবুন্যাল,একটা মামলা হয়েছে।

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নিয়ে কুৎসা,মিথ্যা, বানোয়াট অসম্মানজনক কটুক্তি করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক আইন সম্পাদক এডভোকেট শাহরিয়ার তানিম।

মঙ্গলবার(১৪ জুন) চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইবুন্যালে এডভোকেট শাহরিয়ার তানিম বাদী হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

বিজ্ঞ আদালত মামালাটি আমলে নিয়ে সন্তুষ্ট হয়ে সিআইডিকে উক্ত মামলা তদন্তের নির্দেশ দেন।

এর আগে গত ১৪ এপ্রিল ২০২২ ইংরেজী তারিখে সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে এসে ধর্মীয় মূল্যবোধে আঘাত করে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ২১ এপ্রিল নগরীর কোতোয়ালি থানায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজ মিসির ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করেন।

এডভোকেট শাহরিয়ার তানিম বলেন নুর ব্যক্তিগত আইডি থেকে ফেসবুকে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নিয়ে কুৎসা,মিথ্যা, বানোয়াট অসম্মানজনক মানহানিকর মন্তব্য প্রকাশ, আক্রমণাত্মক ও মিথ্যা তথ্য প্রদান করেন,তাই আমি বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করেছি।

Leave a Reply

Your email address will not be published.

x