আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃজেলা গোয়ান্দা শাখা,ময়মনসিংহ এর অভিযানকালে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৬ গ্রাম হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সফিকুল ইসলাম, অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশনায় এসআই (নিঃ) আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৪ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ রাত ০০.১৫ ঘটিকায় ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন হাবিরবাড়ী সাকিনস্থ ঢাকা টু ময়মনসিংহ গামী মহাসড়কের পশ্চিম পাশে মায়ের মসজিদের সামনে ফাঁকা জায়গায় থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৬ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ কামাল হোসেন (৩৮),পিতা-আমান উল্যাহ, মাতা-মনোয়ারা খাতুন, সাং-জামির দিয়া ডুবালিয়াপাড়া (গাদুর ভিটা), থানা-ভালুকা, ২। মাসুদ মিয়া (২৫), পিতা-রতন মিয়া, মাতা-খোদেজা খাতুন, সাং-সানজিব (মজিদ মাস্টারের বাড়ী), থানা-পাগলা, উভয় জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।
৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৬ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে ২ মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে ভালুকা থানায় মামলা দায়ের করা হয়। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।
আসামীদ্বয় পেশাদার ও অব্যাশগত অপরাধী।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের পিসি/পিআর নিম্নরূপঃ-
মোঃ কামাল হোসেন (৩৮) ১। (193BM) ময়মনসিংহ এর ভালুকা থানার এফআইআর নং-৩৫/১৯৩, তারিখ- ১২ এপ্রিল,২০১৯,জি আর নং-১৯৩,তারিখ- ১২ এপ্রিল,২০১৯,সময়-২১.৩০ ঘটিকা ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।
১। (1F58R) গাজীপুর এর শ্রীপুর থানার এফআইআর নং-৫৫/৩৭০, তারিখ- ২২ মে, ২০২১; সময়- ১২.১০ ঘটিকা। ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।
১। (1242J) গাজীপুর এর শ্রীপুর থানার এফআইআর নং-৪৩/৮৫০,তারিখ-১৮ ডিসেম্বর,২০১৮,সময়- ০৮.৩০ ঘটিকা। ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।
১। (2GGTH) ময়মনসিংহ এর ভালুকা থানার এফআইআর নং-৩৪, তারিখ- ২১ আগস্ট,২০১৭,জি আর নং-৩২৯,তারিখ- ২১ আগস্ট,২০১৭, সময়-০০.১০ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬/১১৪ পেনাল কোড-১৮৬০,এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।
২। (W9A9) ময়মনসিংহ এর ভালুকা থানার এফআইআর নং-১৯, তারিখ- ১২ আগস্ট, ২০১৪,সময়-ধারা-১৪৩/৩৪১/৩২৩/৪৪৭/৩২৬/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬(২)/১১৪ পেনাল কোড-১৮৬০,এই মামলায় সে এজাহারে অভিযুক্ত মাসুদ মিয়া (২৫) ১। (1242J) গাজীপুর এর শ্রীপুর থানার এফআইআর নং-৪৩/৮৫০,তারিখ- ১৮ ডিসেম্বর,২০১৮, সময়- ০৮.৩০ ঘটিকা।ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন,এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published.

x